আলফাডাঙ্গায় ভাতিজার হাতে চাচী খু*

153
আলফাডাঙ্গা প্রতিনিধিঃ ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় চাচী লিলি বেগমকে (৫৫) পেটে ছুরি ঢুকিয়ে হত্যা করেছে ভাতিজা ফজর শেখ (৩৭)।বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে উপজেলার পাঁচুড়িয়া ইউনিয়নের ধুলজুড়ী গ্রামে এই ঘটনা ঘটে।নিহত লিলি বেগম ওই গ্রামের আকরাম শেখের স্ত্রী।
ওই এলাকার ইউপি সদস্য মো. সাইফুর রহমান বার্তা বাজারকে জানান, বাড়ীতে একটি নতুন ঘর নির্মাণকে কেন্দ্র করে ফজর শেখের সাথে তার পিতা দরবেশ শেখের ঝগড়া হয়।এ সময় তার চাচা আকরাম শেখের স্ত্রী লিলি বেগম ঝগড়া ঠেকাতে আসলে কথার একপর্যায়ে ফজর শেখ তার চাচীর পেটের ডান পাশে ছুরি ঢুকিয়ে দেয়।এতে সে মারাত্মক আহত হলে পরিবারের লোকজন তাকে দ্রুত পার্শ্ববর্তী বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।সেখানে তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।পরে তাকে ফরিদপুর নেওয়ার পথে পথিমধ্যে সে মারা যায়।
এবিষয়ে আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম ঘটনার সত্যতা প্রকাশ করে বার্তা বাজারকে বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানান তিনি।
এদিকে এ ঘটনার পর থেকে ভাতিজা ফজর শেখ পলাতক রয়েছে বলে জানা গেছে।