জামালপুর ডিসির যৌন কেলেংকারির ভিডিও ভাইরাল, তদন্তে মন্ত্রিপরিষদ বিভাগ

62

রবিউল হাসান লায়ন,জামালপুরঃ  জামালপুরের জেলা প্রশাসক (ডিসি) আহমেদ কবীরের সঙ্গে অফিসের এক নারীকর্মীর অন্তরঙ্গ মুহূর্তের ছড়িয়ে পড়া আপত্তিকর ভিডিওটির তদন্ত করবে মন্ত্রিপরিষদ বিভাগ। বিভাগের কর্মকর্তারা প্রাথমিকভাবে বিষয়টি খতিয়ে দেখছেন।অফিস খুললে বিষয়টি তদন্তের জন্য কমিটি গঠন করবে মাঠ প্রশাসনের দেখভালের দায়িত্ব থাকা মন্ত্রিপরিষদ বিভাগ।

শনিবার (২৪ আগস্ট) সকালে মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (জেলা ও মাঠপ্রশাসন অনুবিভাগ) আ. গাফফার খান গণমাধ্যমকে এসব তথ্য জানান।গত বৃহস্পতিবার (২২ আগস্ট) জামালপুরের ডিসির একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

ভিডিওটিতে ডিসি আহমেদ কবীরের সঙ্গে তার অফিসের এক নারীকর্মীকে অন্তরঙ্গ অবস্থায় দেখা যায়। খন্দকার সোহেল আহমেদ নামের একটি ফেসবুক আইডি থেকে জেলা প্রশাসকের আপত্তিকর ভিডিওটি পোস্ট করা হয়।তবে অভিযোগ অস্বীকার করে বিষয়টিকে সাজানো দাবি করেছেন জেলা প্রশাসক। ওই ঘটনায় জামালপুরের মানুষের মাঝে ক্ষোভ ছড়িয়ে পড়েছে।এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করলে অতিরিক্ত সচিব গাফফার খান বলেন, বিষয়টি কর্তৃপক্ষের নলেজে আছে।তিনি বলেন, তদন্ত কমিটি হবে, এখন দু’দিন বন্ধ যাচ্ছে। অফিস খুললেই এটা হবে। তবে এটা নিয়ে বিভিন্নভাবে তদন্ত হচ্ছে, বিভিন্ন সংস্থা-কর্তৃপক্ষ সেটা করছে। আরও অনেক অথরিটি আছে, তারাও দেখছে।