ধুনটে ১০ মাসের অন্ত*সত্বাকে হ*ত্যা চেষ্টা

62

এম.এ. রাশেদ (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলার চিকাশী গ্রামের উত্তরপাড়া এলাকার শাহানাজ খাতুন নামের ১০ মাসের অন্তসত্বা গৃহবধূকে শ্বাষরোধ করে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে। গৃহবধূ ওই গ্রামের কৃষক নূরনবীর স্ত্রী। এঘটনায় শাহানাজ খাতুন বাদি হয়ে ধুনট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে।

শাহানাজ খাতুন জানায়, গত ২৬ আগষ্ট মঙ্গলবার বিকেলে প্রতিপক্ষের ছাগল আমার ধান ক্ষেত নষ্ট করে। ক্ষেত নষ্ট কারার প্রতিবাদ করায় প্রতিপক্ষ আমাকে অকথ্য ভাষায় গালি দিতে থাকে। এর এক পর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে আমাকে মারার জন্য ধাওয়া করে। আমি দৌড়ে পালিয়ে আসলে তারা পিছু নিয়ে আমার বাড়িতে প্রবেশ করে ১০ মাসের অন্তসত্বা হওয়া সত্বেও আমাকে এলোপাথারী কিল ঘুসি মেরে শরীরের বিভিন্ন জায়গায় ফোলা যখম করে। প্রতিপক্ষের আরেক জন আমার শ্বাষরোধ করে হত্যার চেষ্টা করে। ওই সময় আমার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা নানা ধরনের ভয় ভীতি দেখিয়ে চলে যায়।

পরে স্থানীয়রা আমাকে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এ ঘটনায় ধুনট থানায় একই গ্রামের শফিকুল ইসলামসহ ৪ জনকে বিবাদি করে লিখিত অভিযোগ করেছি বলেও জানান শাহানাজ খাতুন। ধুনট থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন জানান, এ বিষয়ে লিখিত অভিযোগ এসেছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।