মোবাইলে অনলাইন গেম খেলে টাকা ইনকাম করার ৫ টি অ্যাপস

মোবাইলে অনলাইন গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস

2

মোবাইলে অনলাইন গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস

মোবাইলে অনলাইন গেম খেলে টাকা ইনকাম – আজকের আলোচনার বিষয়টা বেশ মজার। গেম খেলতে কে না পছন্দ করে। আর সেটা যদি হয় গেইম খেলে টাকা ইনকাম তাহলে তো আর কথাই নেই। বর্তমান সময়ে অনেক মানুষ মোবাইলে অনলাইন গেম খেলে সময় পার করেন। বিশেষ করে তরুণরা। মোবাইলে গেম খেলে টাকা ইনকাম, কোন গেম খেলে টাকা ইনকাম করা যায় বা গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস এই প্রত্যেকটি বিষয় এখন মানুষেরা ইন্টারনেটে সার্চ করে থাকেন।

আজকে আমি আপনাদের জানাবো মোবাইলে অনলাইন গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস সম্পর্কে। কিভাবে গেম খেলে টাকা ইনকাম করা যায় ও গেইম খেলে ইনকাম করা টাকা কিভাবে তুলবেন সেই সম্পর্কে। চলুন শুরু করা যাক আজকের আলোচনা অনলাইন গেম খেলে টাকা ইনকাম –

মোবাইলে অনলাইন গেম খেলে টাকা ইনকাম কি সত্যি

হ্যা। সত্যিই মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করা যায়। কিন্তু গেম খেলে উপার্জিত টাকা দিয়ে আপনি বড় কিছু করতে পারবেন কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। আপনি যদি স্টুডেন্ট হন তাহলে আপনি গেইম গুলো খেলে দেখতে পারেন। টাকা ইনকাম করার গেইম গুলো থেকে আপনি মোবাইল রিচার্জ বা হাতখরচের মত টাকা ইনকাম করতে পারবেন। চলুন দেখে নেয়া যাক মোবাইলে অনলাইন গেইম খেলে আয় করার অ্যাপস গুলো।

মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করার ৫ টি অ্যাপস

গেম খেলে টাকা ইনকাম করার যে অ্যাপস গুলো নিয়ে আলোচনা করবো সেগুলো আপনি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারবেন। মোবাইলে গেম খেলে টাকা ইনকার করার অ্যাপস গুলোর নাম লিখে প্লে স্টোরে সার্চ দিলে চলে আসবে।

এমপিএল (MPL) । গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস

এমপিএল (MPL) মানে হল Mobile Premier League। অনলাইনে ইনকাম করার এই অ্যাপসটি প্লে স্টোরে পেয়ে যাবেন। তবে প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন না। এমপিএল (MPL) এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনাকে ডাউনলোড করতে হবে টাকা ইনকাম করা গেম অ্যাপস টি। টাকা ইনকাম করার গেম হিসেবে ভারতে এমপিএল (MPL) বেশ জনপ্রিয়তা লাভ করেছে।

গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস এমপিএল (MPL) ডাউনলোড করতে তাদের ওয়েবসাইটে নাম্বার দিয়ে Get SMS with download link এ চাপ দিতে হবে। এতে করে মোবাইলে টাকা ইনকাম করার অ্যাপস এমপিএল (MPL) এর ডাউনলোড লিংক আপনার মোবাইলে চলে আসবে। সেখান থেকে টাকা ইনকাম করার গেম এমপিএল (MPL) অ্যাপস টি ডাউনলোড করে নিবেন।

Hago । টাকা ইনকাম করার গেম

অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার আরেকটি অ্যাপস হল Hago। টাকা ইনকাম করার গেম হিসেবে Hago বেশ জনপ্রিয় অ্যাপস। মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করার এই অ্যাপস এ আপনি পাবেন মিনি গেমস, অনলাইন গেমস, ভিডিও চ্যাট সহ আরো অনেক কিছু।

অনলাইনে গেম খেলে ইনকাম করার জন্য Hago অ্যাপস এ রয়েছে ১০০+ গেম। যেগুলো খেলে অর্থাৎ মিশন পূরণ করে আপনি ইনকাম করতে পারেন। গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস Hago গুগুল প্লে স্টোরে পেয়ে যাবেন।

মোবাইলে যখন Hago অনলাইন গেম খেলবেন এবং জিতবেন তখন আপনার একাউন্টে কিছু টাকা দিয়ে দেওয়া হবে। এইভাবে আপনি বার বার জিতে গেম খেলে টাকা ইনকাম করতে পারেন।

অননাইলে গেম খেলে ইনকাম টাকা আপনি Paypal, bitcoin, Flipkart gift card দ্বারা আপনি আপনার ইনকাম করা টাকা ট্রান্সফার করতে পারবেন। সর্বনিম্ন কত টাকা আপনি ট্রান্সফার করতে পারবেন তা উইথড্র অপশনে দেয়া থাকবে। এইভাবে আপনি মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

Big Time Cash । মোবাইলে অনলাইন গেম খেলে টাকা ইনকাম

আপনি যদি মনে করেন সত্যিই কি Big Time Cash অনলাইন গেমস অ্যাপস থেকে ইনকাম করা যায়। উত্তর হ্যা। কিন্তু পূর্বেই বলা হয়েছে এই অনলাইন গেমস খেলে আপনি ধনী হওয়ার মত ইনকাম করতে পারবেন না। আপনি Big Time Cash অনলাইন ইনকাম করার অ্যাপস থেকে, মানুষকে রেফার করে ও ভিডিও অ্যাডস দেখে ইনকাম করতে পারবেন। এছাড়া টাকা ইনকাম করার অ্যাপস Big Time Cash এ বিভিন্ন গেম রয়েছে যা খেলে টাকা ইনকাম করতে পারবেন।

Big Time Cash অনলাইন ইনকাম করার অ্যাপসটির প্রিমিয়াম পেমেন্ট এমাউন্ট হল $১০ ডলার। মানে আপনার ওই একাউন্টে $১০ ডলার হলে আপনি পেপাল একাউন্টের মাধ্যমে টাকা ট্রান্সফার করতে পারবেন।

Bulb Smash । টাকা ইনকাম করার অনলাইন গেম

গেম খেলে টাকা ইনকাম করার জন্য সোজা এবং মজার গেইম হল Bulb Smash গেম। টাকা ইনকাম করার গেম Bulb Smash এ আপনাকে একটা মজার লাইট ভাঙ্গার গেম দেওয়া হবে। অনলাইনে কেবল মাথা লাগিয়ে লাইট ভাংতে হবে ও পয়েন্ট অর্জন করতে হবে Bulb Smash টকা ইনকাম করার গেমসে।

অনলাইন গেম খেলে টাকা ইনকাম করার জন্য Bulb Smash লিখে প্লে স্টোরে সার্চ দিলে চলে আসবে। ইনস্টল করে লগ ইন করার পর আপনাকে super level বা play & earn অপশন দেখাবে। এখানে ক্লিক দিয়ে অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করতে পারবেন।

এছাড়া আপনি অনলাইনে টাকা ইনকাম করার অ্যাপস Bulb Smash এ রেফার লিংক করে Rs.৭০ পর্যন্ত ইনকাম করতে পারবেন।

অনলাইনে গেম খেলে ইনকাম করা টাকা paytm এর মাধ্যমে উত্তলন করতে পারবেন।

Paytm First Games । টাকা ইনকাম করার জন্য কোন গেম ভাল

ভারতের জনপ্রিয় কোম্পানি Paytm এর পক্ষ থেকে রয়েছে Paytm First Games। যা থেকে অনলাইনে মোবাইল দিয়ে গেম খেলে টাকা ইনকাম করা যায়। Paytm First Games এ গেম খেলে ইনকাম করা টকা খুব সহজে পেটিএম দিয়ে উত্তলন করতে পারবেন।

অনলাইনে গেম খেলে ইনকাম করার জন্য Paytm First Games এ রয়েছে বিভিন্ন টুর্নামেন্ট, Ludo, Rummy, Fantasy এবং Multiplayer Games। যা থেকে আপনি অনলাইনে গেম খেলে ইনকাম করতে পারবেন। প্রথম বারের জন্য ইনকাম করার অ্যাপস Paytm First Games Download করার পর আপনাদের ₹50 বোনাস দেওয়া হবে।

গুগল প্লে স্টোর থেকে আপনি মোবাইলে টাকা ইনকাম করার অ্যাপস Paytm First Games ডাউনলোড করে নিতে পারবেন।

মোবাইলে কোন গেম খেলে টাকা ইনকাম করা যায়

উপরে আলোচিত সব গুলো অ্যাপস থেকে মোবাইলে গেম খেলে টাকা ইনকাম করা যায়। অনলাইনে গেম খেলে টাকা ইনকাম করার অ্যাপস থেকে আপনি টাকা ইনকাম করতে পারবেন। তবে একটু বেশি ইনকাম করতে হলে আপনাকে বিভিন্ন টুনার্মেন্ট জিততে হবে। এজন্য অনলাইনে কোন গেম খেলে বেশি ইনকাম করা যায় সেটা বলা বেশ কঠিন। তবে প্রত্যকটি অনলাইন ইনকাম করার গেমস এ রেফার করে ইনকাম করার সুযোগ রয়েছে।

অনলাইনে অনেক টাকা ইনকাম করার গেম রয়েছে অনেক। কিন্তু বেশির ভাগ গুলোতেই গেম খেললেও অনলাইনে টাকা দিতে প্রতারিত করে থাকে। তাই আপনি যদি মোবাইলে অনলাইন থেকে ইনকাম করতে চান তাহলে উপরে আলোচিত মোবাইলে গেম খেলে ইনকাম করার অ্যাপস গুলোতে একবার হলেও দেখা উচিৎ।

আপনি যদি মোবাইলে গেম খেলে ইনকাম করতে চান তাহলে, উপরের অনলাইনে গেম খেলে ইনকাম করার অ্যাপস গুলো অর্থাৎ মোবাইলে ইনকাম করার গেম গুলো খেলে দেখতে পারেন।

আশা করি আমাদের আজকের আলোচনার বিষয় মোবাইলে অনলাইন গেম খেলে ইনকাম করার অ্যাপস আপনাদের ভালো লেগেছে। ধন্যবাদ

Leave A Reply

Your email address will not be published.